পরাণ বাংলা মুভি ডাউনলোড লিংক। Poran Bangla Movie Download

রিফাত এবং মিন্নির সত্য ঘটনা অবলম্বনে নির্মিত রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ঈদুল আজহায় মুক্তি পায়। প্রযোজনা দল এবং অভিনেতা উভয়ই ছবিটি মুক্তির আগে প্রচারের ক্ষেত্রে খুব সক্রিয় ছিল।

মুভির গল্পটি রিফাত এবং মিন্নির সত্য ঘটনার অবলম্বনে। পরান মুভি হল একটি ২০২২ সালের বাংলাদেশী বাংলা ভাষার রোমান্টিক ড্রামা ফিল্ম যা রায়হান রাফি পরিচালিত এবং মোঃ তামজিদ উল আলম তার প্রযোজনা ব্যানার লাইভ টেকনোলজিসের অধীনে প্রযোজনা করেছেন। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা সাহা মিম, সরিফুল রাজ এবং ইয়াশ রোহান। ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।


পরাণ মুভির সত্য ঘটনা!

অনন্যা' একটি মেয়ে যে তার পড়াশোনায় সম্পূর্ণ অমনোযোগী। নিয়মিত পরীক্ষায় ফেল করাটাই তার কাছে স্বাভাবিক মনে হয়। তাই বাবা বললেন, পরের বার ব্যর্থ হলে তাকে একজনের সঙ্গে বিয়ে দেবেন। এলাকার মেধাবী 'রোমান' দেখে বিরক্ত অনন্যা। এলাকার আতঙ্ক ডেইজি সরকারের ছত্রছায়ায় রোমান হয়ে উঠেছে, পুলিশও তাকে স্পর্শ করে না। অনন্যা রোমানের সহায়তায় পরীক্ষায় পাস করতে বাধ্য হয়। অনন্যা, যিনি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর রোমানের প্রেমে পড়েছিলেন, তার জীবনে কিছু অপ্রত্যাশিত, হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। সিনেমার শুরুতে আত্মহত্যার চেষ্টা করা অনন্যা একবার পুলিশকে রোমানের সঙ্গে জটিল সম্পর্কের গল্প বলেছিল যেখানে আরেকটা আছে, 'সিফাত'-এর উপস্থিতি, এবং মুভির বাকি অংশ জানবেন মুভিটি দেখার পর।


পরাণ সিনেমার চাহিদা কেমন ছিল?

পরাণ মুভি মুক্তির পরও ছবির পেছনের দল বরাবরের মতোই তৎপর রয়েছে। দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য দলটি বিভিন্ন স্থানে সিনেমা হল পরিদর্শন করেছে। "পরান" প্রাথমিকভাবে ১০ জুলাই রবিবার ১১টি হলে মুক্তি পেলেও, ১৫ জুলাই থেকে সিনেমাটি আরও বেশি সিনেমা হলে উপলব্ধ করা হয়েছে। এই তথ্যটি ছবির পরিবেশকদের দ্বারা দেওয়া হয়েছে৷

এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, প্রকাশের দিন থেকেই 'পরাণ' নিয়ে দর্শকদের আগ্রহ তৈরি হয়েছে। দ্বিতীয় দিনে ছবিটি দেখতে আসা দর্শকের সংখ্যা দ্বিগুণ হয়েছে। বেশির ভাগ টিকিট বিক্রি হয়ে গেছে বলে বাড়ি ফিরছি। তাই দর্শক চাহিদার কথা মাথায় রেখে প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়ানো হয়েছে।



তিনি আরও যোগ করেছেন, পরাণ মুভি এর জন্য হলের তালিকা বাড়ানোর সিদ্ধান্ত থিয়েটার মালিকদের দ্বারা নেওয়া হয়েছিল। সিনেমার সাফল্যের উপর ভিত্তি করে এই সিদ্ধান্ত সাধারণত একটি সিনেমার প্রথম দুই সপ্তাহের পরে নেওয়া হয়। 'পরাণ' এর জন্য এটি মাত্র পাঁচ দিনের মধ্যে সিদ্ধান্ত এসেছে, কারণ সিনেমাটির জন্য দর্শকদের অনেক আগ্রহ রয়েছে।

পরান প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। ছবিটির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা সাহা মিম, বিদ্যা সিনহা মিম, সরিফুল ইসলাম রাজ ও ইয়াশ রোহান।


পরাণ মুভির ২০২২

Poran Bengali Full Hd Movie একটি ২০২২ সালের বাংলাদেশী বাংলা ভাষার রোমান্টিক ড্রামা ফিল্ম যা রায়হান রাফি পরিচালিত এবং লাইভ টেকনোলজিসের ব্যানারে মোঃ তামজিদ উল আলম প্রযোজিত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা, সাহা মিম, সরিফুল রাজ এবং ইয়াশ রোহান, ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।


Poran Bangla Movie 2022


Poran Movie Download

একটি সিনেমা মুক্তি না হওয়া পর্যন্ত এর পেছনে অনেক পরিশ্রম থাকে। সিনেমা বানাতে অনেক টাকা খরচ হয়। তাই বিনামূল্যে সিনেমা ডাউনলোড করা কোনো আইনি নিয়ম নয়। কেউ যদি এই নিয়ম লঙ্ঘন করে ওয়েবসাইটে সিনেমার প্রচার করে তাহলে সেটা অপরাধ। তাই আপনি কিছু দিন অপেক্ষা করুন, এবং এই মুভিটি আমাদের সাইট থেকে ডাউনলোড করতে পারবেন। এবং মুভিটি যেখান থেকে রিলিজ হবে প্রথমে আমরা পাব, তারপর আপনাদের শেয়ার করব।



পরাণ মুভিতে কারা ছিলেন?

রায়হান রাফির রচনায় লুৎফুর রহমান জর্জ, মিলি বাশার, ইয়াশ রোহান, বিদ্যা সিনহা মিম, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, শিল্পী সরকার, সরিফুল ইসলাম রাজ, রোজি সিদ্দিক অভিনীত একটি বাংলা চলচ্চিত্র, রায়হান রাফি পরিচালিত শাহজাহান শৌরব।


পরাণ মুভিটি অনলাইন এ মুক্তি হওয়ার সাথে সাথে আমরা মুভির ডাউনলোড লিংক এই সাইটে আপটডেট করে দিবো! তাই আপনারা দয়া করে কিছু দিন অপেক্ষা করুন?

 হাওয়া মূভি ডাউনলোড নোটিফিকেশন! 


উপসংহার:

পরাণ মুভি মুভি ২০২২ ঈদুল আযহায় সারা বাংলাদেশে মুক্তি পেয়েছে। এখন অনলাইনে মুক্তি পেতে কিছু দিন সময় লাগতে পারে, তাই কিছু দিন অপেক্ষা করুন? পরাণ মুভি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন, এইচডি কোয়ালিটিতে সম্পূর্ণ পরাণ মুভি উপলব্ধ। এছাড়াও আপনি বিনামূল্যে আমাদের সাইট থেকে Poran Movie Download 2022 করে দেখতে পারবেন! এর জন্য কিছুদিন আপনাকে অপেক্ষা করতে হবে।



🔽 এই পোস্ট গুলো দেখুন? 🔽

▶ জঙ্গল বুক মুভী,সহজে ডাউনলোড করে নিন।

▶ বিশ্বের যেকোনো মুভি ডাউনলোড করে ফেলুন।

▶ ১০টি সেরা ফ্রি অ্যাপ মুভী ডাউনলোড করার জন্য।


বাংলা মুভি, পরাণ মুভি, পরাণ বাংলা সিনেমা, কিভাবে ডাউনলোড করবো দিন দ্যা ডে মুভি, অনন্ত জলিল এর নতুন মুভি দিন দ্যা ডে ডাউনলোড, পরাণ ছবি, পরান যায় জলিয়া রে ফুল মুভি কলকাতা, পরান মুভি, দিন দ্যা ডে ডাউনলোড লিংক ভিডিও, পরান যায় জলিয়া মুভি, পরান নতুন মুভি, পরান মুভি রিভিউ, দিন দ্যা ডে ডাউনলোড করব, বাংলা ফিল্ম, Poran মুভি।

নবীনতর পূর্বতন