ভাইরাল সিদ্দিক চোরের আসল কাহিনী! Viral Siddik Chor History 2022

আমাদের এই সাইটে সেই ভাইরাল সিদ্দিক চোরকে নিয়ে কিছু মতামত প্রকাশ করলাম। আশা করছি আমাদের লেখালেখি, আপনার কাছে ভালো লাগবে। তাই আমাদের সাইটে যুক্ত হতে পারেন?

সিদ্দিক একটি বাড়িতে গিয়ে বললেন, ‘আপা তোমার মামা ৫০০ টাকা চাইছে...দাও’। মহিলাটি সিদ্দিককে ৫০০ টাকা দিল, তারপর সিদ্দিক সেই টাকা হাতে পেয়ে ভোঁ করে এক দৌড় মারে। তখন সেই ভদ্রমহিলা, 'চোর...চোর' বলে চিৎকার করলেই কয়েকজন লোক সিদ্দিকে ধাওয়া করে। হাঁপাতে হাঁপাতে সিদ্দিক একটি অপরিচিত বাড়ির চৌকির নিচে গিয়ে লুকিয়ে পড়ে। কিন্তু সিদ্দিকের আর রক্ষা হলনা। চার-পাঁচজন ছেলে তাকে ধরে ফেললো।


সিদ্দিক চোরকে জিজ্ঞাসা করল!

নাম: সিদ্দিক।

 বাবার নাম: খতিব।

 গ্রাম: তোপকোলা।

 থানা: মিঠাপুকুর।

 জেলা: গাইবান্ধা।


ভাইরাল সিদ্দিক চোরের কাহিনি!

সিদ্দিকের চেহারা ফোকাস করে একজন ভিডিও করছিল এবং তাঁর থেকে ঘটনার বিস্তারিত জানতে চাচ্ছিলেন। সিদ্দিক সরলমনে ঠিকঠাক মত তাঁর নাম, পিতার নাম, ঠিকানা বলে দেয়। সিদ্দিক চোর যে কথাগুলো বলে সবগুলো সত্যি কথা বলেছে। এবং সে দোষ না করার পরেও লোকজনের কাছে ক্ষমা প্রার্থনা হয়ে, তার ভুল স্বীকার করে।


Siddik Chor Viral Video

সিদ্দিক চোরের চেহারার ভেশভূষা এবং কথা বলার চালচরন দেখে অনেকেই আন্দাজ করে নিয়েছেন, যে এরকম সভাব সাধারণত কাদের হয়। ঠিকই ধরেছেন যাঁরা আধা পাগল মানুষ তাঁদের হয়।

ভিডিওর এক পর্যায়ে দেখা যায় সিদ্দিক চোরর হাতে বেশ কয়েকটি বড় সুঁই। তাকে জিজ্ঞাসা করে, তোমার হাতে এতগুলো সুঁই কেন। তখন সিদ্দিক চোর খুব সরল মনে ও সোজাভাবে বলে দেয়, যে আমার বউ এই সুঁইগুলো দিয়ে খেতা সেলাই করে। কিন্তু সিদ্দিক একজন বিবাহিত মানুষ, তাঁর ঘরে সন্তানআতি আছে কি-না সেই বিষয় ভিডিওতে জানা হয়নি ।

ভিডিওর শেষের দিকে ভিডিও ধারণকারী বলেন, দেখেন দর্শক চোরের কি অবস্থা। আমরা একজন চোরের সাথে মজা করতেছি, এতটুকুই ছিলো ভিডিওতে। এই যে সিদ্দিক চোর গ্রামের একজন সহজ-সরল সত্যবাদী প্রকৃত মানুষ। তিনি চুরি না করেও, ভুল না করেও ভুল স্বীকার করার মতো সৎ সাহস রাখেছেন। তাতে বুঝাযায় তিনি স্ত্রীর কথা ভাবেন এবংপরিবারের কথাও ভাবেন ।

এই ভিডিওটা যখন প্রথম দেখেছি, তখন আমিও হেসেছিলাম। ভিডিওর সেই পোস্টে হাহা কমেন্ট দিয়েছি, কারণ মজা পেয়েছি তাই। কিন্তু গত দু-তিন দিন হলো আমি মনে মনে ভাবছি যে আরে এরকম মানুষ আমাদের বাংলাদেশে ক’জনেই বা আছে। এখন দেশে বছরে প্রায় এগারো লক্ষ কোটি টাকা গড়ে পাচার হয়।


 Viral Siddik Chor 

আপনি আমাদের কমেন্ট করে জানান, যে আপনার জীবনের বিগত কয়েক বছরে এরকম সত্যবাদী কয়টা এরকম সহজ-সরল ভালো মানুষ দেখেছেন। যিনি চুরি না করেও, ছিনতাই না করেও ভুল স্বীকার করে সবার ক্ষমা চেয়েছেন। ভাইরাল সিদ্দিক চোর,  সিদ্দিক চোরের সাক্ষাৎকার,  গাইবান্ধার চোর, আমার ভুল হয়ে গেছে, সহজ সরল ভাইরাল চোর সিদ্দিক।


এবার আসি নিতি কথায়!

একটা রাস্তার প্রকল্পের প্রায় তিন থেকে চতুর্থাংশ বরাদ্দ আসে, কিন্তু নির্দিষ্ট একটা মহলের পকেটে ঢুকে যায়। যেমন সিন্ডিকেট তৈরি করে ৪০ টাকা কেজির পেঁয়াজ ২৫০ টাকা হয়ে গেল। 

যে দেশের বড় বড় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা অন্য দেশের গবেষণাপত্র চুরি করে চৌর্যবৃত্তি ডঃ এর বনে হয়ে যায় । সেই হিসেবে সিদ্দিক তো একজন সততার প্রতীক দেখিয়েছেন। উই মাস্ট স্যালুট টু হিম, হি ইজ আ ট্রু ম্যান, উই মাস্ট সে হি ইজ মোস্ট রেস্পেক্টেবল এন্ড অনেস্ট পার্সন।

এই সিদ্দিকের প্রতি শ্রদ্ধা রহিল। এই সিদ্দিক সম্মানের যোগ্য আপনার-আমার এই দেশে। কিন্তু আমরা তাকে তা দিতে পারিনি কিন্তু তার কাছ থেকে কিছু শিখেছি। কোটি কোটি অমানুষ জন্ম দেয়ার চাইতে এরকম সিদ্দিকের জন্ম দিন, যে সামনাসমনি সত্য স্বীকার করতে জানেন এবং পরিবারের কথা ভাবেন। যে মারপিটের ভয় থাকলেও এক মুহূর্তের জন্য সত্য থেকে দূরে সরে যে চাননা।

সিদ্দিক যদিও চোর তারপরও উনাকে স্যালুট জানাই। এবং আপনি আমার কাছে শিক্ষিত পাএ অথবা দুর্নীতিবাজের চাইতেও কোটি গুণ বেশী শ্রদ্ধার পাত্র তাই আপনাকে লাল সেলাম।


উপসংহার:

সিদ্দিক ভাই খুব ভালো মানুষ তাকে নিয়ে আপনাদের কোনো কাথা থাকলে পোস্টের কমেন্টে লিখে জাবেন, আর সিদ্দিক ভাইকে নিয়ে সামনে নতুন কিছু তথ্য নিয়ে আসিতেছে আসাকরি সবার ভালো লাগবে। তাই এখনি আমাদের সাইটি সাবসক্রাইব করে আমাদের পাশে থাকবেন ধন্যবাদ!


🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ প্রথম বিদ্যুৎ আবিষ্কারের ইতিহাস!

▶ প্রথম বন্দুক আবিষ্কারের ইতিহাস!

▶ প্রথম বিমান আবিষ্কারের ইতিহাস!

▶ প্রথম জাহাজ আবিষ্কারের ইতিহাস!

▶ প্রথম ক্যামেরা আবিষ্কৃারের ইতিহাস!


ভাইরাল চোর সিদ্দিক, আমার ভুল হয়ে গেছে, আমার ভুল হয়েছে, আমার ভুল হয়েছে আমাকে ক্ষমা করে দেন, আমাকে ক্ষমা করে দেন, সিদ্দিক চোর, সিদ্দিক চোরের ইন্টারভিউ, সহজ সরল ভাইরাল চোর সিদ্দিক, সহজ সরল সিদ্দিক চোর, viral chor, viral chor siddik, viral siddique chor, গাইবান্ধার ভাইরাল চোর, গাইবান্ধা ভাইরাল চোর, siddik chor, sohoj sorol chor, amar bhul hoyeche khoma kore den, amar bhul hoyeche, amake khoma kore den.

নবীনতর পূর্বতন